• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

লক্ষ্মীপুরে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম 

প্রকাশ:  ০১ নভেম্বর ২০২২, ২২:১০ | আপডেট : ০১ নভেম্বর ২০২২, ২২:৩৭
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে ডেকে নিয়ে সোহেল হোসেন নামে এক যুবলীগ নেতাকে কুপিয়ে ও পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে। অভিযোগ তারেক হোসেন নামে এক যুবক লোকজন নিয়ে ঘটনাটি ঘটিয়েছে।

মঙ্গলবার (১ নভেম্বর) দুপুরে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোহেল সাংবাদিকদের বিষয়টি জানিয়েছেন।

সোহেল দালাল বাজার ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ছুট্টু মিয়ার ছেলে। অভিযুক্ত তারেক একই এলাকার ইউসুফ পাটওয়ারীর ছেলে। তার বিরুদ্ধের এলাকায় জুয়ার আসর নিয়ন্ত্রণের অভিযোগ রয়েছে।

সোহেলের সঙ্গে কথা বলে জানা যায়, তারেক একটি জুয়ার আসর থেকে টাকা নিয়ে গেছে। এনিয়ে প্রিমন নামে একটি ছেলে সঙ্গে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে প্রিমনকে তারেক ও তার লোকজন মারধর করে। পরে প্রিমনও তারেককে মারধর করে। এ ঘটনা মীমাংসার জন্য স্থানীয়ভাবে বৈঠক হয়। সেখানে সোহেলকেও ডাকা হয়। কিন্তু তারেক ঘটনাটি মীমাংসা করার জন্য রাজি হয়নি। রোববার (৩০ অক্টোবর) রাতে তারেক একটি ছেনি নিয়ে নিয়ে প্রিমনকে মারার উদ্দেশ্যে যায়। পথে থেকে সোহেল তাকে বাধা দেয়। তাৎক্ষণিক তারেক ফেরত চলে যায়।

সোমবার (৩১ অক্টোবর) বিকেলে ঘটনা মীমাংসার কথা বলে পার্শ্ববর্তী চররুহিতা ইউনিয়নের মন্ডলতলি এলাকায় সোহেলকে ডেকে নিয়ে যায় তারেক। সেখানেই কিছু বুঝে উঠার আগে তারেকের সহযোগী জায়েদসহ ৭-৮ জন লাঠি দিয়ে সোহেলকে পেটানো শুরু করে। একপর্যায়ে তারেক ধারালো ছেনি দিয়ে সোহেল মাথায় কোপ দেয়। পরে আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে খবর পেয়ে রাতেই সদর উপজেলা যুবলীগের আহবায়ক তাফাজ্জল হোসেন চৌধুরী টিটু ও যুগ্ম-আহবায়ক মাহবুবুল হক মাহবুব হাসপাতালে সোহেলকে দেখতে যান। হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন যুবলীগ নেতা টিটু চৌধুরী।

বক্তব্য জানতে তারেক হোসেনের মোবাইলফোনে একাধিকবার কল করেও কথা বলা সম্ভব হয়নি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পুলিশ পাঠিয়েছে। এ ঘটনায় কাউক আটক করা যায়নি। থানায় লিখিত অভিযোগ দেওয়ার জন্য ভূক্তভোগীকে পরামর্শ দেওয়া হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

কুপিয়ে যখম,লক্ষ্মীপুর,যুবলীগ,নেতা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close